শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কমলগঞ্জে হুইল চেয়ার, ওয়ার্কিং স্টিক ও কম্বল বিতরণ

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: “রাঙ্গিয়ে দিয়ে যাও” এই স্লোগানকে ধারণ করে প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কার্যক্রম এর আওতায় মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নে হীড বাংলাদেশ ও পিকেএসএফ এর অর্থায়ণে ১১৭ জন অসহায় প্রবীনদের মাঝে হুইল চেয়ার, ওয়ার্কিং স্টিক ও কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় আদমপুর ইউনিয়ন পরিষদ হল রুমে প্রবীন কর্মকর্তা মানিক প্রসাদ পাল এর সঞ্চালনায় ও এলাকা ব্যবস্থাপক, সিলেট-১ মি.তপন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী লেবিও বৈদ্য। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিয়াজো অফিসার এ্যান্ড কেপিএম ম্যানেজার মো. নুরে আলম সিদ্দিকী, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, ইউপি সদস্য মনীন্দ্র কুমার সিংহ, সাংবাদিক পিন্টু দেবনাথ।

এছাড়াও হীড বাংলাদেশ সমৃদ্ধি কর্মসূচির সদস্য, সাংবাদিক এবং উপকারভোগী প্রবীন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দু’জনকে হুইল চেয়ার, ৩৫ জনকে ওয়ার্কিং স্টিক এবং ৮০ জনের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com